Have questions and need help?
support@ebooks2go.com

আপনার নিরাময় গ্রহণ করুন

Overview

Publisher
Tektime
Released
August 17, 2022
ISBN
9788835440772
Format
ePub
Category
Health & Fitness

Book Details

এই বইটি কীভাবে ঐশ্বরিক নিরাময় পেতে হয় সে সম্পর্কে। ঈশ্বর কি এখনও সুস্থ করতে পারেন? হ্যাঁ! আমরা কি আজ ভাল এবং নিখুঁত স্বাস্থ্যের সাথে বাঁচতে পারি? হ্যাঁ! আমাদের ঈশ্বর গতকাল, আজ এবং চিরকাল একই। আপনার পড়া অনুসারে নিরাময় আশা করতে পারেন।এখানে, আপনি কিছু অবিশ্বাস্য সাক্ষ্য পড়বেন যা অবিলম্বে ঈশ্বরের প্রতি আপনার বিশ্বাস এবং তার সীমাহীন ক্ষমতা এবং এমনকি খারাপ পরিস্থিতিতেও হস্তক্ষেপ করার বুদ্ধিমত্তা বাড়িয়ে তুলবে। উদাহরণস্বরূপ, ঈশ্বর এখনও নিরাময়যোগ্য এবং সব রোগ নিরাময় করেন। তিনি এখনও মৃতদের জীবিত করেন। আপনি কি এমন একজন ব্যক্তির কথা পড়েছেন যিনি দু'দিন মর্গে থাকার পর মৃত্যু থেকে জীবিত হয়েছিলেন? এখন, ঈশ্বর যদি তা করতে পারেন, তবে কেন আপনি মনে করেন যে আপনার অবস্থা সম্পর্কে কিছুই করা যাবে না? এখানে আরও অনেক অবিশ্বাস্য সাক্ষ্য রয়েছে।এই বইটিতে দশটি শক্তিশালী, আলোকিত অধ্যায় রয়েছে: সমস্ত জিনিস সম্ভব, নিরাময় আপনার অধিকার, অসুস্থতার উত্স, ঈশ্বরের বাক্য, যীশুর নাম, পবিত্র আত্মা, বিশ্বাসের শক্তি, আপনার নিরাময় বজায় রাখা।এছাড়াও আপনি প্রার্থনার ভূমিকা, অভিষেক তেল, হাত স্থাপন, সমবেদনা (প্রেম), আনুগত্য, ফেরেশতা, প্রশংসা এবং উপাসনা ইত্যাদি সম্পর্কেও শিখবেন, আমাদের নিরাময় গ্রহণ এবং ধরে রাখার জন্য আমাদের অনুসন্ধানে। এই বইটি আপনার জন্য ডিজাইন করা হয়েছে যাতে আপনি এটির মধ্য দিয়ে যাওয়ার সাথে সাথে আপনার নিরাময় পেতে পারেন এবং এটি খুব ব্যবহারিক।

Author Description

Read this book in our EasyReadz App for Mobile or Tablet devices

To read this book on Windows or Mac based desktops or laptops:

Recently viewed Books

Help make us better

We’re always looking for ways to improve. If you’ve got feedback or suggestions about how we can do better, we’d love to hear from you.

Note: If you’re looking to solve a problem with your URMS eReader, app, or purchase, visit our Help page, or submit a help request.

What is the purpose of your visit?
Did you accomplish your goal?
Yes No
Where can we improve?
Your comments*